Recents in Beach

স্বপ্নে বিয়ে করা দেখলে কি হয়?


স্বপ্নে কেউ বিয়ে করতে দেখে, তার দ্বারা আসন্ন বিবাহ বুঝায়। স্বপ্নের সময় যদি বিয়ের পরিকল্পনা না থাকে তাহলে হয়তো যার যঙ্গে বিয়ে হতে দেখেছে তাদের বিয়ের প্রস্তাব দিতে পারে। নিম্নোক্ত হাদীসটি ইহা নির্দেশ করে:

হাদীসটি হলো: হয়রত আয়েশা (রাঃ) বলেছেন, রাসূল (সাঃ) ইরশাদ করেন, (স্বপ্নে) তোমাকে আমার নিকট দুবার দেখানো হয়েছে তোমাকে আমি বিয়ে করার পূর্বেই। আমি দেখলাম একজন ফেরেশতা কাউকে রেশমী কাপড়ের মধ্যে বহন করে নিয়ে যাচ্ছে, আমি তাকে বললাম: তাকে উন্মুক্ত করুন এবং আমি আশ্চর্য হয়ে দেখলাম ইহা তুমি। আমি নিজে নিজে বললাম: যদি ইহা আল্লাহর পক্ষ থেকে হয় তাহলে অবশ্যই হবে। অতঃপর, তোমাকে পুনরায় দেখানো হলো। 

পরবর্তীতে আমি একই ফেরেশতাকে স্বপ্নে দেখলাম কাউকে রেশমী কাপড়ের মধ্যে বহন করে নিয়ে যাচ্ছেন এবং তাকে বললাম তাকে উন্মুক্ত করুন এবং আমি আশ্চর্য হয়ে দেখলাম পুনরায় ইহা তুমিই। আমি নিজে নিজে বললাম: যদি ইহা আল্লাহর পক্ষ থেকে হয় তাহলে অবশ্যই ইহা ঘটবে। (সহীহ আল-বুখারী, খন্ড-৯, পৃ-১১৫-৭, নং-১৪০)

বি:দ্র: স্বপ্ন দেখলেই যে`কারু কাছে বলবেন না। কারণ! স্বপ্নের ব্যাখ্যা যেমন করা হয় তার ফলও সেরকমই হয়।

Post a Comment

11 Comments

  1. আমি পরপর দু'দিন স্বপ্ন দেখি আমার ছোট বোনকে বিয়ে দিচ্ছি, তহলে এর মানে কি হতে পারে?

    ReplyDelete
  2. আমি স্বপ্নে দেখেছি বিয়ে করেচি। তারপর আমার রোম্মেটকে বলেদিয়েচি। বলার কারনে আমার কোন ধরনের বিপদ হতে পারে?

    ReplyDelete
  3. আমি স্বপনে আমার স্ত্রীকে অন্য পুরুষের সাথে বিয়ে হয়েছে দেখেছি এর অর্থ কি

    ReplyDelete
    Replies
    1. আপনার স্ত্রী কে ভালো ভাবে ফলো করুন, নাম্বার ট্রাক করুন। বুঝতে পারবেন। মাই জিপি মাই রবি কিংবা মাই বিএল এ্যাপ দিয়ে ট্রাকিং করুন....

      Delete
  4. আমি অনেকদিন সপ্নে দেখেছি আমার ছোট বোনের সাথে সহবাসে লিপ্ত হয়েছি।এটা কি ছিলো??

    ReplyDelete
    Replies
    1. এর মানে আপনি কোন হারাম কাজে লিপ্ত আছেন ।

      Delete
  5. আমাকে কেউ প্রেমেরপ্রস্তাব দিয়ে। এর মানে কি?

    ReplyDelete
  6. আমি যাকে পছন্দ করি তার সাথে অনেক বার নিজের বিয়ে স্বপ্ন দেখেছি এছাড়া আজ বিকেলেও আসরের আযানের দিকে বিয়ে স্বপ্ন দেখেছি কিন্তু কোনো পুরুষ কে দেখেনি তবে তিনি ছিলেন এরকম মনে হয়েছিল।এর মানে কি দাঁড়ায়?উল্লেখ্য,,সেই ব্যক্তির সাথে আমার বিয়ের সম্ভাবনা ক্ষীণ।প্লিজ কেউ জানা থাকলে উত্তর দিন।

    ReplyDelete
  7. আমি বিবাহিত হওয়া সত্ত্বেও, প্রায়শই নিজের বিবাহ দেখে থাকি স্বপ্নে, কখোনও আমার স্বামীর সাথে কখনোও অন্য কারো সাথে চেনা-অচেনা উভয়ই, এই স্বপনের তর্জমা কি? বিষয়টা বেশ ভয়ানক লাগে 🥺

    ReplyDelete
  8. আমি স্বপ্নে আমার বিবাহিত প্রেমিকাকে দেখেছি,,
    এর অর্থ কী??

    ReplyDelete
  9. আমি সপ্নে বিবাহ করতে দেখেছি এর মানে কি?

    ReplyDelete